রাতে গেলেন মাছ ধরতে, ফিরলেন লাশ হয়ে

Looks like you've blocked notifications!
আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের এনায়েতপুর থানাধীন বেড়িবাঁধ এলাকা থেকে আবদুর রহিমের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

রাতে মাছ ধরতে গিয়ে সকালে লাশ হয়ে ফিরলেন সিরাজগঞ্জের এনায়েতপুরের আবদুর রহিম (৩৬)। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এনায়েতপুর থানাধীন বেড়িবাঁধ এলাকা থেকে  তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আবদুর রহিম এনায়েতপুর থানাধীন খুকনী ইউনিয়নের গুপিনাথপুর গ্রামের রওশন আলীর ছেলে।

পুলিশ জানায়, আবদুর রহিম রাতে তাঁর চাচাতো ভাই জয়নাল আবেদীনকে নিয়ে এনায়েতপুরের বেড়িবাঁধ এলাকায় যমুনা নদীতে মাছ ধরতে যান। রাত ৩টার দিকে আবদুর রহিমকে আর খুঁজে পাননি জয়নাল আবেদীন। পরে তিনি ঘটনাটি চাচাতো ভাইয়ের পরিবারকে জানান। রাতেই পরিবারের সদস্যরা আবদুর রহিমের খোঁজাখুঁজি করলেও সন্ধান পাননি।

সকালে বেড়িবাঁধ এলাকায় আবদুর রহিমের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁর মৃতদেহ উদ্ধার করে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।