আরেক মামলায় কায়সার হামিদকে গ্রেপ্তারের নির্দেশ

Looks like you've blocked notifications!
সাবেক ফুটবলার কায়সার হামিদ। ছবি : সংগৃহীত

রাজধানীর বনানী থানায় দায়ের করা অর্থ আত্মসাতের আরেক মামলায় সাবেক ফুটবলার কায়সার হামিদকে গ্রেপ্তার দেখানোর নির্দেশ দিয়েছেন আদালত। আজ সোমবার ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের আনিসুর রহমান জানান, বনানী থানার পুলিশ আজ কায়সার হামিদকে কারাগার থেকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে বনানী থানার আরেক মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করেন। সে আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

এর আগে গতকাল রোববার অন্য দুটি প্রতারণার মামলায় কায়সার হামিদকে জামিন দেন সিএমএম আদালত। এর ফলে তিনি জামিন পেলেও আজ নতুন মামলায় গ্রেপ্তার দেখানোয় সহসাই কারাগার থেকে মুক্তি পাচ্ছেন না।

নথি থেকে জানা যায়, আসামি কায়সার হামিদসহ অন্যান্য আসামিদের সহযোগিতায় নিউওয়ে মাল্টিপারপাস কো-অপারেটিভ নামে একটি কোম্পানি প্রতিষ্ঠা করে নিরীহ জনসাধারণকে অধিক মুনাফা প্রদানের আশ্বাস দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে কোম্পানি বন্ধ করে দেয়। এ ঘটনায় ২০১৪ সালে আসামি কায়সারের নামে অর্থ আত্মসাতের মামলাটি দায়ের করা হয়।

গত ২০ জানুয়ারি রাতে রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকা থেকে কায়সারকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিল।