পাবনায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

Looks like you've blocked notifications!
পাবনার সাঁথিয়া উপজেলার ছোন্দহ এলাকায় আজ শুক্রবার সকালে সরকার ট্রাভেলসের বাস থেকে যাত্রীদের উদ্ধারের চেষ্টা করছে লোকজন। ছবি : এনটিভি

পাবনার সাঁথিয়া উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রফিক নামের ট্রাকচালকের এক সহকারী নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকালে উপজেলার ছোন্দহ এলাকায় পাবনা-ঢাকা মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে পাবনা থেকে ছেড়ে আসা সরকার ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস ও বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাক ছোন্দহ এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে দুটি গাড়িরই সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ট্রাকটি পাশের খাদে পড়ে। সে সময় ঘটনাস্থলেই ট্রাকচালকের সহকারী রফিক মারা যান। আহত হন অন্তত ১৫ জন।

খবর পেয়ে বেড়া ও শাহজাদপুর উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে বাসের সুপারভাইজার সাইদুরের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে ঢাকার জাতীয় অর্থপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নেওয়া হয়েছে বলে জানা গেছে।

সাঁথিয়ার মাধপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট আবদুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতদের মধ্যে রয়েছেন বেড়া উপজেলার নলভাঙ্গা গ্রামের সালামের ছেলে সবুজ, জব্বারের ছেলে রিপন, দুবলিয়া গ্রামের আজিুদ্দিনের ছেলে মামুন, রামচন্দ্রপুরের হোসেন আলী মেয়ে সেলিনা, আমিনপুর সৈয়দপুর গ্রামের সাইদুর রহমান, সুজানগর উপজেলার শান্তিপুর গ্রামের রহমানের ছেলে খায়রুল, সিরাজগঞ্জের শাহজাদপুরের সানোয়ার, পঞ্চগড় জেলার কালাজত ও ময়মনসিংহ জেলার আনোয়ারের ছেলে সজীব।