মুন্সীগঞ্জে ভুল প্রশ্নে ৬০ জনের পরীক্ষা, ডিসির বাসভবন ঘেরাও

Looks like you've blocked notifications!
শনিবার ভুল প্রশ্নপত্রে পরীক্ষা দিতে বাধ্য হওয়ায় মুন্সীগঞ্জের এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীরা জেলা প্রশাসকের বাসভবন ঘেরাও করে। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জ শহরের এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৬০ জন নিয়মিত পরীক্ষার্থীর মধ্যে ২০১৮ সালের সিলেবাস অনুযায়ী করা প্রশ্নপত্র বিলি করা হয়েছে।

পরীক্ষার্থীরা বিষয়টি পরীক্ষা কক্ষে দায়িত্বরত শিক্ষককে জানালেও কোনো ব্যবস্থা না নেওয়ায় পুরো পরীক্ষাই এভাবে দিতে হয় তাদের। পরে ভুক্তভোগী পরীক্ষার্থী ও অভিভাবকরা জেলা প্রশাসকের (ডিসি) বাসভবন ঘেরাও করে।

খবর পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এএইচএম রকিব হায়দার গিয়ে পরীক্ষার্থীদের শান্ত করেন। তিনি উপস্থিত পরীক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশে বলেন, বিষয়টি বোর্ড কর্তৃপক্ষকে জানানো হয়েছে। সমস্যার সমাধান হবে।

এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলী আক্তার জানান, আলাদা দুটি কক্ষের নিয়মিত পরীক্ষার্থীদের মধ্যে ২০১৮ সালের সিলেবাস অনুযায়ী করা প্রশ্নপত্র বিলি করা হয়। তাৎক্ষণিকভাবে পরীক্ষার্থীরা বিষয়টি পরীক্ষা কক্ষে ডিউটিরত শিক্ষকদের জানালেও তা কর্ণপাত করা হয়নি।