কাভার্ডভ্যানের চাপায় শ্রমিক ও ব্যবসায়ী নিহত

Looks like you've blocked notifications!
গাজীপুরের শ্রীপুর উপজেলায় গতকাল সোমবার রাতে কাভার্ডভ্যানের চাপায় নারী পোশাক শ্রমিক ও ব্যবসায়ী নিহত হয়েছেন। ছবি : এনটিভি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় কাভার্ডভ্যানের চাপায় নারী পোশাক শ্রমিক ও ব্যবসায়ী নিহত হয়েছেন।

গতকাল সোমবার রাতে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এমসি বাজার এলাকার মাওনা সিএনজি পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মনতলা গ্রামের মরমেশ আলীর মেয়ে শরীফা আক্তার (২২) ও নেত্রকোনার শ্যামগঞ্জ উপজেলার সালদিগা গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সুমন (২৬)। শরীফা শ্রীপুর উপজেলার নয়নপুরের ডেকু পোশাক কারখানায় চাকরি করতেন। আর সুমন স্থানীয় জৈনা বাজারে মাংস বিক্রির ব্যবসা করতেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, শ্রীপুরের ফরিদপুর এলাকায় আফাজ উদ্দিন মুন্সির বাড়িতে ভাড়া থাকতেন সুমন। একই এলাকায় বোনের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন শরীফা আক্তার। শরীফার মোবাইল ফোন মেরামতের জন্য সুমন গতকাল রাত ৭টার দিকে শরীফাকে নিয়ে মোটরসাইকেলে করে মাওনা চৌরাস্তায় যাচ্ছিলেন। তারা শ্রীপুরের এমসি বাজার এলাকার মাওনা সিএনজি পাম্পের সামনে পৌঁছালে পেছন দিক থেকে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে সুমন ও শরীফা মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কের ওপর পড়ে যান। এ সময় কাভার্ডভ্যান তাঁদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাঁরা নিহত হন। খবর পেয়ে পুলিশ তাঁদের লাশ উদ্ধার করে।