খাগড়াছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণশ্রমিক নিহত

Looks like you've blocked notifications!

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন।

গতকাল সোমবার বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার টাউন হলসংলগ্ন ভূঁইয়া মার্কেটে এ ঘটনা ঘটে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত শ্রমিকের নাম সুজন মিয়া (২৪)। তিনি নোয়াখালী জেলার বাসিন্দা। আহত শ্রমিকের নাম মো. রুবেল মিয়া (২০)। তিনি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বাসিন্দা।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মরহুম আবদুল মতিন ভূঁইয়ার ছেলে ও আবুল খায়ের লিমিটেড কোম্পানির প্রধান হিসাবরক্ষক মো. মাসুম ভুঁইয়া সম্প্রতি মানিকছড়ি উপজেলার টাউনহলসংলগ্ন ভূঁইয়া মার্কেটে কাঠগোলাপ নামে একটি রেস্টুরেন্ট নির্মাণ করেন। ৮ ফেব্রুয়ারি এটি উদ্বোধন হওয়ার কথা।

এই উদ্বোধন উপলক্ষে সাজসজ্জার কাজ চলছিল। গতকাল বিকেলে নির্মাণশ্রমিক সুজন মিয়া ও রুবেল মিয়া দোকানের সামনের গাছে উঠে ঝাড়বাতি সংযোগ দিচ্ছিলেন। এ সময় অসাবধানতায় ৩৩ কেভি লাইনে ঝাড়বাতি সংযোগের তার লেগে যায়।

এর ফলে সঙ্গে সঙ্গেই সুজন ও রুবেল মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় অন্য শ্রমিক ও পথচারীরা দুজনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক সুমন মিয়াকে মৃত ঘোষণা করেন। পরে আহত রুবেল মিয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে মানিকছড়ি থানা পুলিশ হাসপাতালে গিয়ে সুজন মিয়ার লাশ উদ্ধার করে। ঘটনার পর অন্য শ্রমিকরা আত্মগোপন করায় নিহত ও আহত শ্রমিকের বিস্তারিত ঠিকানা জানা যায়নি।