গাজীপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, বৃদ্ধকে যাবজ্জীবন

Looks like you've blocked notifications!
গাজীপুরের শ্রীপুর উপজেলায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ড পাওয়া আসামি বিল্লাল ভূইয়া। ছবি : এনটিভি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ মামলায় এক বৃদ্ধকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার সকালে গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এম এ মেজবাহ উদ্দিন এ রায় দেন। এ সময় মামলার আসামি বিল্লাল ভূইয়া (৬৫) আদালতের কাঁঠগড়ায় উপস্থিত ছিলেন।

আসামি বিল্লাল ভূইয়া শ্রীপুর উপজেলার চিনাশুকানিয়া গ্রামের বাসিন্দা।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ওই ছাত্রী অভিযুক্ত বিল্লাল ভূইয়ার বাড়িতে খেলতে যায়। এ সময় বিল্লাল ভূইয়া শিশুটিকে তার ঘরের মেঝে ঝাড়ু দেওয়ার জন্য ডেকে নেন। শিশুটি ঘরের মেঝে ঝাড়ু দেওয়ার সময় বিল্লাল ভূইয়া তাকে ধর্ষণ করেন। ঘটনাটি প্রকাশ করলে শিশুটিকে হত্যার হুমকি দেন বিল্লাল। পরে শিশুটি এ ঘটনা তার মাকে জানায়। শিশুটির মা বাদী হয়ে বিল্লালসহ তিনজনকে আসামি করে ২১ সেপ্টেম্বর শ্রীপুর থানায় মামলা করেন।

পরে পুলিশ তদন্ত করে ওই বছরের ১৭ নভেম্বর বিল্লাল ভূইয়াকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেয়। উভয়পক্ষের শুনানি শেষে আজ আদালতের বিচারক এম এ মেজবাহ উদ্দিন আসামি বিল্লাল ভূইয়াকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর (পিপি) ফজলুল কাদের।