ময়মনসিংহে ভাবিকে হত্যার অভিযোগে যুবক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বড় ভাইয়ের স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে গতকাল মঙ্গলবার রাতে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : এনটিভি

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বড় ভাইয়ের স্ত্রীকে (ভাবি) লাঠি দিয়ে পিটিয়ে ও মাথায় আঘাত করে হত্যার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলার গাজীরভিটা ইউনিয়নের নলকুড়া বশিগিরি মোড় থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম সাত্তার মিয়া (৩৬)।

গত ২ ফেব্রুয়ারি শনিবার দুপুরে সাত্তার মিয়া তাঁর বড় ভাই নজরুলের স্ত্রী সঞ্জু বেগমকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে এবং পিটিয়ে গুরুতর আহত করে। পরে সঞ্জু বেগমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পথেই মৃত্যু হয় তাঁর।

এ ঘটনার পর ওই দিনই নজরুল ইসলাম তাঁর ছোট ভাই সাত্তারকে আসামি করে থানায় একটি মামলা করেন।

মামলার বরাত দিয়ে হালুয়াঘাট থানার পরিদর্শক (তদন্ত) শ্যামল চন্দ্র ধর জানান, গত ২ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার ৮ নম্বর নড়াইল ইউনিয়নের বটগাছিয়াকান্দা গ্রামে নজরুলের স্ত্রী সঞ্জু বেগম বাড়ির সামনে রান্নার কাজ করছিলেন। এ সময় দেবর সাত্তার মিয়া ভাবিকে অতর্কিতে লাঠি দিয়ে পিটিয়ে ও মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে স্বজনরা সঞ্জু বেগমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পথেই তাঁর মৃত্যু হয়।