ময়মনসিংহে সৌদি নাগরিকের লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় আবু নাছের আল দুসারি (৪৫) নামের এক সৌদি নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ডৌহাখলা গ্রামের আবু সাইদ সানির বাড়ি থেকে ওই লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় সানিকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ২০ বছর আগে ঢাকায় আবু নাছের আল দুসারির সঙ্গে পরিচয় হয় ডৌহাখলার বাসিন্দা আবু সাইদ সানির। সে পরিচয়ের সূত্র ধরে অবকাশ যাপনের উদ্দেশ্যে আবু নাছের গৌরীপুরে বসবাস করতে শুরু করেন।

কিন্তু ২০১৬ সালে হলি আর্টিজান হামলার ঘটনায় সারা দেশে বিদেশিদের ব্যাপারে নানা বিধিনিষেধ আরোপ করা হলে বাংলাদেশ থেকে চলে যান আবু নাছের। তবে তারপরও অবকাশ যাপনের উদ্দেশ্যে বিভিন্ন মেয়াদে প্রায়ই তিনি বাংলাদেশে আসতেন। একইভাবে সর্বশেষ গত বছরের ৯ ডিসেম্বর সানির বাড়িতে আসেন আবু নাছের। এরপর থেকে তাঁরা দুজন একসঙ্গেই বসবাস করে আসছিলেন।

এরই মাঝে গতকাল রাতে সানির বাড়িতে আবু নাছেরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। পরে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পরে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ইশতিয়াক মোশারফ ঘটনাস্থলে গিয়ে নিহতের স্বাস্থ্য পরীক্ষা করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মেডিকেল অফিসার বলেন, ‘অনেক আগেই আবু নাসেরের মৃত্যু হয়েছে। তবে কী কারণে মৃত্যু হয়েছে, সেটা ময়নাতদন্ত না করে বলা যাচ্ছে না।’

যদিও পুলিশের হেফাজতে থাকা সানি দাবি করেছেন, গতকাল রাতে অতিরিক্ত মদ্যপানে সৌদি ওই নাগরিকের মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে ওসি আবদুল্লাহ আল মামুন বলেন, ‘আমরা আবু নাছেরের মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। তবে তদন্ত শেষ না করে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।’ তিনি আরো জানান, আবু নাছেরের পাসপোর্ট সূত্রে জানা গেছে, তিনি সৌদি আরবের দাম্মাম নগরীর বাসিন্দা। তাঁর বাবার নাম ফালেহ।