নেত্রকোনায় হত্যা মামলায় ২ যুবক আটক

Looks like you've blocked notifications!
নেত্রকোনা সদর উপজেলার পৃথক হত্যাকাণ্ডের ঘটনায় গতকাল বৃহস্পতিবার জুয়েল মিয়া ও লিটন মিয়া নামের দুই যুবককে আটক করে পুলিশ। ছবি : এনটিভি

নেত্রকোনা সদর উপজেলায় দুটি হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলায় দুই যুবককে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার বিকেলে আটক মো. জুয়েল মিয়া ও লিটন মিয়াকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। জুয়েল মিয়া বারহাট্টা উপজেলার বাউসী ইউনিয়নের এবং লিটন মিয়া সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের বাসিন্দা।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফকরুজ্জামান জুয়েল জানান, চলতি মাসের ২ তারিখ দুপুর ১টার দিকে ঠাকুরাকোনা ইউনিয়নের নেত্রকোনা-কলমাকান্দা সড়কের কংস নদের বাউশী বেইলি ব্রিজের কাছ থেকে হালিম মিয়া নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে ১৯ জানুয়ারি সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের দীঘলা চাতালকোনা বাজারের পাশে ফসলি জমির ডোবা থেকে মো. হাদিছ মিয়া (৪৮) নামের এক ওষুধ বিক্রেতার মরদেহ উদ্ধার করা হয়। ওইসব হত্যাকাণ্ডের ঘটনায় নিহতদের পরিবার নেত্রকোনা মডেল থানায় হত্যা মামলা করেন।

পরবর্তী সময়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান এবং পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার রায় দুটি হত্যাকাণ্ডের তদন্তে নামেন। তাতে জুয়েল ও লিটনের সংশ্লিষ্টতা পাওয়া গেলে পুলিশ তাঁদের আটক করে। তাঁদের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল।