পাবনায় ‘ডাকাত দলের’ ৫ সদস্য গ্রেপ্তার

Looks like you've blocked notifications!

পাবনায় ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা ডাকাত দলের সদস্য। তাদের কাছ থেকে একটি মাইক্রোবাসসহ বিপুল পরিমান ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আজ শুক্রবার এক সংবাদ সম্মেলনে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এই তথ্য জানান।

পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে গত রাতে পুলিশ জানতে পারে শহরের বাইপাস সড়কের নূরপুরে ডাকাতদল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছেন। পরে পুলিশ সেখানে অভিযানে গেলে ডাকাতদল পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মাইক্রোবাসটি ফেলে পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া করে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি মাইক্রোবাস, একটি কার্টার প্লাস, একটি সেলাই রেঞ্জ, একটি ২৯ ইঞ্চি ধারালো শাবল, ২টি ধারালো বড় তরবারিসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।’

এই ডাকাতদল দীর্ঘদিন ধরে পাবনা, ঈশ্বরদীসহ পার্শ্ববর্তী জেলায় ডাকাতি করে আসছিল বলেও জানান পুলিশ সুপার। গ্রেপ্তার ডাকাতদের সবার নামেই দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে বলেও জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, পাবনার সদরের নয়নামতি গ্রামের আব্দুর রাজ্জাক কালু, চকপৈলানপুর এলাকার রিপন শেখ, কাচারীপাড়া মহল্লার বাবু ইসলাম, চাটমোহর উপজেলার হরিপুর গ্রামের  মো. আরিফ, আতাইকুলা থানার মঙ্গলগ্রামের কাওসার গাফফার।