নবীনগর থেকে স্টিফেনের নাম পাঠানোয় অন্যদের ক্ষোভ

Looks like you've blocked notifications!

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান স্টিফেনের নাম কেন্দ্রে পাঠানো হয়েছে। শুধু তাঁর নাম পাঠানোয় সংবাদ সম্মেলন করেছেন  চেয়ারম্যান পদে আওয়ামী লীগের অন্য মনোনয়নপ্রত্যাশীরা।  

আজ শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস।

লিখিত বক্তব্যে বলা হয়, আসন্ন উপজেলা নির্বাচনে তৃণমূলের মতামতকে উপেক্ষা করে কুখ্যাত রাজাকার গোলাম আযমের নিকটাত্মীয় হাবিবুর রহমান স্টিফেনকে দলীয় প্রার্থী করতে নাম পাঠিয়েছে উপজেলা আওয়ামী লীগ। হাবিবুর রহমান স্টিফেন নবীনগরের বীরগাঁও গ্রামের সোনা মিয়া সরকারের ছেলে। তিনি যুক্তরাষ্ট্রপ্রবাসী দ্বৈত ধর্মের অধিকারী বিতর্কিত ব্যক্তি। দলীয় নির্দেশনা উপেক্ষা করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিমের প্ররোচনায় চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী হিসেবে শুধু স্টিফেনের নাম কেন্দ্রে করা হয়েছে।

বক্তারা, বিতর্কিত কোনো ব্যক্তিকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না দিতে দলের ঊর্ধ্বতন নেতাদের দৃষ্টি আকর্ষণ করেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে চেয়ারম্যান পদপ্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহসম্পাদক কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু, সাবেক ছাত্রলীগ নেতা আল আমিন, দুই চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম শফিক ও হাবিবুর রহমান হাবিবের পক্ষে প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে বক্তব্য জানতে চাইলে নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান স্টিফেন এনটিভি অনলাইনকে বলেন, সংবাদ সম্মেলনে আমার বিরুদ্ধে করা সব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। আমি গোলাম আজমের কোনো আত্মীয় নই। আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভী রহমানের আত্মীয়।

স্টিফেন বলেন, স্থানীয় সংসদ সদস্য উপজেলা চেয়ারম্যান আমাকে যোগ্য মনে করে কেন্দ্রে নাম পাঠাতে বলেছেন। এটা প্রতিপক্ষের লোকজন মানতে না পেরে বিভিন্ন ধরনের কুৎসা রটাচ্ছে।