Beta

ভৈরবে কিশোরী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

১১ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

কিশোরগঞ্জের ভৈরবে কিশোরী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন ইউএনও ইসরাত সাদমীন। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা প্রশাসনের উদ্যোগে শুরু হয়েছে কিশোরী ফুটবল টুর্নামেন্ট। শনিবার বিকেলে ভৈরব শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসরাত সাদমীন। এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ শাহরিয়ার মেনজিস বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

‘এগিয়ে চলো সোনার মেয়ে, দেখুক বিশ্ব অবাক চেয়ে’ এবং ‘জেগে উঠুক ভৈরবের কিশোরীরা, পরিণত হোক মানবসম্পদে’ শীর্ষক স্লোগানকে প্রতিপাদ্য করে কিশোরীদের বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধে আত্মবিশ্বাস ও মানসিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে এ টুর্নামেন্টের আয়োজন করা হয় বলে জানিয়েছেন ইউএনও ইসরাত সাদমীন।

টুর্নামেন্টে উপজেলার মাধ্যমিক বিদ্যালয়গুলো থেকে বাছাই পর্ব শেষে নয়টি বিদ্যালয়ের নয়টি দল অংশ নিয়েছে। দলগুলো এ বি সি ডি-এই চার ভাগে খেলবে। উদ্বোধনী দিনে শ্রীনগর উচ্চ বিদ্যালয় বনাম এমপি গার্লস পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এবং বাংলাদেশ রেলওয়ে ও আফসর উদ্দিন উচ্চ বিদ্যালয় নিজ নিজ গ্রুপ থেকে প্রতিদ্বন্দ্বিতায় নামে। দুটি ম্যাচই গোল শূন্য অবস্থায় নির্ধারিত সময় পার করে।

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা দুটি অবশেষে ট্রাইব্রেকারে গড়িয়ে শ্রীনগর উচ্চ বিদ্যালয় এমপি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে এবং আফসর উদ্দিন উচ্চ বিদ্যালয় বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে।

Advertisement