Beta

সরকারকে বেকায়দায় ফেলতে অপচেষ্টা চালাচ্ছে জামায়াত-বিএনপি : রেলমন্ত্রী

১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫১ | আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪৫

রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন আজ শুক্রবার সকালে পঞ্চগড়ের আহমদনগরে অবস্থিত আহমদিয়া মুসলিম জামাতের ওপর হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। ছবি : এনটিভি

রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেছেন, প্রত্যেক নাগরিকের সমান অধিকার রয়েছে এবং প্রত্যেক নাগরিকের নিরাপত্তা বিধানে সরকার বদ্ধপরিকর। যেই ধর্মেরই হোক, প্রত্যেকে তাদের স্ব স্ব অবস্থান থেকে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান নির্বিঘ্নে পালন করবে।

আজ শুক্রবার সকালে পঞ্চগড়ের আহমদনগরে অবস্থিত আহমদিয়া মুসলিম জামাতের ওপর হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে এ কথা বলেছেন রেলমন্ত্রী।

মন্ত্রী বলেন, ২০১৪ সালে যারা আগুন সন্ত্রাস চালিয়েছিল, সেই অপশক্তি জামায়াত-বিএনপি বিগত নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে যে বিপুল বিজয়, তারা এই বিজয়কে মেনে নিতে পারছে না। তাই তারা এ ধরনের ঘটনা ঘটিয়ে সরকারকে বেকায়দায় ফেলতে নানা অপচেষ্টা চালাচ্ছে।

রেলমন্ত্রী আহমদনগরের ঘটনায় সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি নির্দেশ দেন। পরে তিনি আহতদের চিকিৎসা ও ক্ষতিগ্রস্তদের জন্য আর্থিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

মন্ত্রীর পরিদর্শনের সময় পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার গিয়াসউদ্দিন আহমেদ, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার সাদাত সম্রাট, বোদা পৌরসভার মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, বোদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহমুদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

Advertisement