পাবনায় ছুরিকাঘাতে স্ত্রী নিহত, স্বামী পলাতক

Looks like you've blocked notifications!

পাবনায় ছুরিকাঘাতে বৃষ্টি খাতুন (১৮) নামে এক নারী নিহত হয়েছেন। আজ শনিবার পাবনা সদরের মালিগাছা ইউনিয়নের ক্ষুদ্র মাটিয়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বৃষ্টিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তাঁর স্বামী মোমিন হোসেন (২০)। গুরুতর আহত অবস্থায় পাবনা সদর হাসপাতালে নেওয়া হয় বৃষ্টিকে। পরে ঢাকায় আনার পথে মারা যান বৃষ্টি।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে পাবনা শহরের নয়নামতি মহল্লার মোমিন হোসেনের সঙ্গে বৃষ্টির বিয়ে হয়। বিয়ের পর থেকেই বৃষ্টির ওপর শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছিলেন মোমিন। নির্যাতন সহ্য করতে না পেরে প্রায় বছর খানেক আগে ক্ষুদ্র মাটিয়াবাড়িতে বাবার বাড়িতে চলে আসেন বৃষ্টি।

মাঝেমধ্যে বৃষ্টিকে বাবার বাড়ি থেকে নিয়ে যাওয়ার জন্য নানা ফাঁদ পাতেন মোমিন। এ নিয়ে একাধিকবার গ্রামের মুরুব্বিদের নিয়ে বৈঠকও হয়েছে। কিন্তু তাতে কোন ফল না আসায় ক্ষিপ্ত হয় মোমিন। আজ শনিবার সকাল সাড়ে নয়টার দিকে একটি সাদা প্রাইভেট কারে করে কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে বৃষ্টির বাড়িতে যান মোমিন। এ সময় বৃষ্টিকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে। বৃষ্টির চিৎকার শুনে ছুটে এসে আহত বৃষ্টিকে দ্রুত উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নেন স্থানীয়রা।

সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরে ঢাকায় নেওয়ার পথে বেলা পাঁচটার দিকে মারা যায় বৃষ্টি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, গৃহবধূ বৃষ্টির মৃত্যুর খবর শুনেছি। ঢাকায় নেওয়ার পথে মারা গেছে। মরদেহ পাবনায় আসার পর আমরা আইনগত ব্যবস্থা নেব।