নারায়ণগঞ্জে আ.লীগের বর্তমান ও সাবেক কাউন্সিলরকে গ্রেপ্তার, পরে জামিন

Looks like you've blocked notifications!
সোমবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কবির হোসেন (বাঁয়ে) ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাকে গ্রেপ্তার করে পুলিশ। ছবি : এনটিভি

মসজিদের কমিটি গঠন ও হিসাব-নিকাশ নিয়ে বিরোধের জেরে সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ-সমর্থিত কাউন্সিলর কবির হোসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাকে গ্রেপ্তার করে পুলিশ। তবে দুজনই আদালতে আপসনামা দেওয়ায় তাদের জামিন দেওয়া হয়।

আজ সোমবার সকালে তাদের নিজ এলাকা নিতাইগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে রোববার রাতে একটি মসজিদের কমিটি গঠন ও হিসাব-নিকাশ নিয়ে তাদের মধ্যে বিরোধ ও সংঘর্ষ বাঁধে। ফলে উভয়ে কোতোয়ালি থানায় আলাদা দু’টি মামলা করেন।

পুলিশ জানায়, মসজিদ কমিটির তহবিলের আর্থিক হিসাব নিয়ে দ্বন্দ্বের জের ধরে কাউন্সিলর কবীর হোসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়। রোববার রাত সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পাল্টাপাল্টি মামলায় পুলিশ সাবেক ও বর্তমান কাউন্সিলরসহ দুই পক্ষের ২২ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। উভয়পক্ষ আদালতে আপসনামা জমা দিলে আদালতের বিচারক তাঁদের জামিন মঞ্জুর করেন।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় দুই পক্ষ সদর থানায় পাল্টাপাল্টি মামলা করলে সোমবার সকালে পুলিশ কাউন্সিলর কবীর হোসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাসহ ২২ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।