কিশোরগঞ্জে তিন ভাই খুন মামলার দুই আসামি নিহত

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জ সদর উপজেলায় ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে ক্ষতিগ্রস্ত সিএনজিচালিত অটোরিকশা। ছবি : এনটিভি

কিশোরগঞ্জ সদর উপজেলায় ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার দুই আরোহী নিহত হয়েছেন। এ ছাড়া গুরুতর আহত হয়েছেন আরো দুজন। আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কের সতাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রাক্টরটি আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছেন।

নিহত ব্যক্তিরা জেলার মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের চারিগ্রামের বাসিন্দা। তাঁরা আদালতে তিন ভাই খুনের মামলায় হাজিরা দিয়ে জেলা শহর থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন।

নিহত ব্যক্তিরা হলেন চারিগ্রামের মৃত কাসু মিয়ার ছেলে মোক্তাদির মিয়া (৬০) ও একই গ্রামের আবদুল মান্নানের ছেলে রাজিব মিয়া (২৪)। আহত দুজন হচ্ছেন অটোরিকশার চালক করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর মধ্যাপাড়ার নূরুল ইসলামের ছেলে জাহিদ (২৫) ও ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের আলগাপাড়ার মৃত জিতু মিয়ার ছেলে মনিরুল (৩৩)।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক জানান, অটোরিকশাটি কিশোরগঞ্জ শহর থেকে ছেড়ে সতাল এলাকায় জেলা পরিষদ অতিক্রমের পর পরই বিপরীত দিক থেকে আসা একটি মাটিবাহী ট্রাক্টরের সঙ্গে ধাক্কা খায়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালক জাহিদের পাশে বসা মোক্তাদির ও রাজিব ঘটনাস্থলেই মারা যান। আশঙ্কাজনক অবস্থায় জাহিদ ও মনিরুলকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে চালক জাহিদকে চিকিৎসকের পরামর্শে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

২০১৭ সালের ৯ নভেম্বর মিঠামইন উপজেলার ঢাকি ইউনিয়নের চারিগ্রামে আধিপত্য বিস্তারের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সময় তিনভাইসহ পাঁচজন খুন হন। এ সময় আহত হন আরো অন্তত ৫০ জন। নিহত ব্যক্তিরা হলেন চারিগ্রাম এলাকার আব্দুল আজিজের তিন ছেলে ফারদিস (৫৫), মাখন (৪৮) ও মাসুম (৪৫) এবং সুজন মিয়ার ছেলে রাজীব (৩২) ও আইয়ুব রেজার ছেলে মকবুল মিয়া (৩৩)। এঁদের তিন ভাই ছিলেন পল্লব ভূঁইয়ার সমর্থক। অপর দুজন সুলেমান ভূঁইয়ার সমর্থক। তিন ভাই হত্যার ঘটনায় করা মামলায় আজ কিশোরগঞ্জ আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফিরছিলেন সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা।