মাকে নিয়ে পালানোয় প্রেমিককে হত্যা করল ছেলে

Looks like you've blocked notifications!

বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল বিবাহিত হেলালের (৪২)। পাবনা থেকে বন্ধুর স্ত্রীকে ভাগিয়ে নিয়ে আসেন ঢাকার কামরাঙ্গীরচরে। পরে ওই নারীর সন্তান ঢাকায় এসে ছুরিকাঘাত করে হত্যা করেছেন হেলালকে।

ঘটনাটি ঘটেছে রাজধানীর কামরাঙ্গীরচরের মাহাতাব গ্যাস পাম্প সংলগ্ন দিলু রোডের একটি বাড়িতে। আজ বুধবার সকাল ৯টায় মায়ের প্রেমিক হেলালকে ছুরিকাঘাত করেন ছেলে সানি।

পরে মুমূর্ষু অবস্থায় হেলালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুপুর সোয়া ১টার দিকে তাঁর মৃত্যু হয়। নিহত হেলাল পাবনা সদর উপজেলার বাসিন্দা।

হেলালকে হাসপাতালে ভর্তি করার পর তাঁর পরিচিত ব্যক্তি মিন্টু মিয়া জানান, ওই নারী ও হেলাল দুজনই বিবাহিত এবং দুজনেরই সন্তান আছে। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক থাকায় গতকাল মঙ্গলবার বিকেল ৪টার দিকে পাবনা থেকে কামরাঙ্গীরচরের দিলু রোডের একটি টিনশেড বাড়িতে উঠেন তাঁরা। পরে আজ সকালের দিকে ওই নারীর ছেলে সানি দিলু রোডের বাসায় গিয়ে হেলালের শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করেন। পরে রক্তাক্ত অবস্থায় হেলালকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে মৃত্যু হয় তাঁর।

ঘটনার পরই ওই নারী ও তাঁর ছেলে সানি পালিয়ে যান।

মিন্টু মিয়া আরো জানান, মাকে খুঁজতেই ছেলে সানি পাবনা থেকে ঢাকায় আসেন। ওই নারীর স্বামী ছিলেন হেলালের বন্ধু।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সতত্য নিশ্চিত করে জানান, হেলালের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।