ওবায়দুল কাদেরের জন্য দোয়া চেয়েছে মন্ত্রিসভা

Looks like you've blocked notifications!
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত হয়। ছবি : ফোকাস বাংলা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে মন্ত্রিসভা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আজ সোমবার অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মন্ত্রিসভার সদস্যরা।

বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম। তিনি বলেন, ‘ওবায়দুল কাদেরের অসুস্থতা ও তাঁর চিকিৎসার বিষয় নিয়ে মন্ত্রিসভায় আলোচনা হয়েছে। তিনি যেন সুস্থ হয়ে আবার তাঁর ওপর অর্পিত দায়িত্ব পালনে সক্ষম হন এ জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মন্ত্রিসভার সদস্যরা।’

সচিব বলেন, ‘আমরা দেশবাসীর কাছে অনুরোধ জানাই। আপনারা মহান আল্লাহর দরবারের তার আরোগ্য লাভের জন্য দোয়া করবেন।’

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গতকাল রোববার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে বিএসএমএমইউর করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর এনজিওগ্রাম করে তাঁর করোনারি ধমনীতে তিনটি ব্লক পান চিকিৎসকরা। যার মধ্যে একটি ব্লক অপসারণও করা হয়।

আজ বিকেলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ভারতের প্রখ্যাত চিকিৎসক ডা. দেবী শেঠির পরামর্শে সিঙ্গাপুর নেওয়া হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে বহনকারী একটি এয়ার অ্যাম্বুলেন্স আজ সোমবার বিকেল ৪টা ১২ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। ওবায়দুল কাদেরের সঙ্গে তাঁর পরিবার ও মেডিকেল বোর্ডের সদস্যরা রয়েছেন।

গতকাল রোববার সন্ধ্যায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের তিন সদস্যের একটি মেডিকেল বোর্ড এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আসে এবং কাদেরকে পরীক্ষা করে।