ফরিদপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২

Looks like you've blocked notifications!
ফরিদপুরে অম্বিকাপুর স্টেশনের কাছে ট্রেনে কাটা পড়ে নিহত ব্যক্তির লাশ দেখতে উৎসুক জনতার ভিড়। ছবি : এনটিভি

ফরিদপুরে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।  আজ  বুধবার সকালে দুর্ঘটনা দুটি ঘটে। সকাল সাড়ে ৯টার দিকে অম্বিকাপুর স্টেশনের কাছ থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর বয়স আনুমানিক ৪৫ বছর। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) জাহিদুর রহমান জানান, আজ সকালে ৯টার দিকে রাজবাড়ী থেকে আন্তনগর একটি ট্রেন ফরিদপুরে ঢুকছিল। এ সময় অম্বিকাপুর স্টেশনের কাছে ট্রেনে কাটা পড়েন ওই ব্যক্তি। সম্ভবত তিনি আত্মহত্যা করেছেন। তাঁর শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে গেছে।

এদিকে সদর উপজেলার শহরতলির শোভারাম এলাকায় রুনা বেগম (২৫) নামে এক নারী বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছেন। রুনা এই এলাকার সুমন খাঁর স্ত্রী।

প্রতিবেশী মাসুদ জানান, আজ  সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির পাশে খালে পানি আনার সময় বিদ্যুতের তারে জড়িয়ে রুনা গুরুতর আহত হন। আহতাবস্থায় হাসপাতালে নেওয়ার পর তাঁর মৃত্যু হয়।

ফরিদপুর সদর হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের চিকিৎসক ডা. খালেদ মোশারফ হোসেন জানান, ‘আমাদের এখানে যখন আনা হয়, তখন রুনা বেগমকে মৃত অবস্থায় পেয়েছি।’