এলআরএফের নেতৃত্বে হিরণ-রাজু

Looks like you've blocked notifications!
আইন, বিচার ও মানবাধিকারবিষয়ক সাংবাদিকদের শীর্ষ সংগঠন ল’ রিপোর্টার্স ফোরাম-এলআরএফের বার্ষিক বৈঠক শেষে ২০১৯-২০ মেয়াদে কমিটি গঠন করা হয়েছে। ছবি : এনটিভি

আইন, বিচার ও মানবাধিকারবিষয়ক সাংবাদিকদের শীর্ষ সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০১৯-২০ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন সমকালের ওয়াকিল আহমেদ হিরণ। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মানবজমিনের নাজমুল আহসান রাজু। 

এ ছাড়া সহসভাপতি পদে সময়ের আলোর হিরা তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আলোকিত বাংলাদেশের মতলু মল্লিক, কোষাধ্যক্ষ পদে জাগো নিউজের ফজলুল হক মৃধা, সাংগঠনিক সম্পাদক পদে রেডিও টুডের মনজুর হোসাইন, দপ্তর সম্পাদক পদে ভোরের কাগজের তানভীর আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রাইজিং বিডির মেহেদী হাসান ডালিম এবং প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক পদে চ্যানেল টোয়েন্টি ফোরের মাসউদুর রহমান নির্বাচিত হয়েছেন। 

কমিটির কার্যনির্বাহী সদস্য পদে আমাদের নতুন সময়ের এস এম নূর মোহাম্মদ, ডিবিসি টেলিভিশনের জাহিদ হাসান, ইত্তেফাক অনলাইনের খাদেমুল ইসলাম এবং বাংলা ট্রিবিউনের বাহাউদ্দিন আল ইমরান নির্বাচিত হয়েছেন।

গতকাল শুক্রবার সুপ্রিম কোর্টের দক্ষিণ হলে নির্বাচন শেষে সিনিয়র সাংবাদিক ও প্রধান নির্বাচন কমিশনার আশরাফ-উল-আলম ফলাফল ঘোষণা করেন। এ সময় নির্বাচন কমিশনের সদস্য এবং সিনিয়র সাংবাদিক মিজান মালিক ও তোফায়েল হোসেন উপস্থিত ছিলেন।

এর আগে সংগঠনের সভাপতি সাঈদ আহমেদ খানের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক হাসান জাবেদ। সভায় বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক এম বদি উজজামান, ফারুক কাজী, কাজী আব্দুল হান্নান, শহিদুজ্জামান, আশুতোষ সরকার, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন প্রমুখ।