ফরিদপুরে শিক্ষার্থীদের হাতে বৃত্তির সনদ ও পুরস্কার তুলে দিলেন মওদুদ

Looks like you've blocked notifications!
ফরিদপুরে আমান মওদুদ ফাউন্ডেশনের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে সনদ ও পুরস্কার তুলে দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। ছবি : এনটিভি

ফরিদপুরে আমান মওদুদ ফাউন্ডেশনের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে সনদ ও পুরস্কার বিতরণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।  

আজ শনিবার দুপুরে ফরিদপুর সদরের অম্বিকাপুরে পল্লীকবি জসীম উদদীনের বাবার নামে প্রতিষ্ঠিত আনছার উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আমান মওদুদ ফাউন্ডেশন বৃত্তিপ্রাপ্ত ৯৭ জন শিক্ষার্থীর হাতে সনদ ও পুরস্কার তুলে দেন মওদুদ।

আনসার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু জাফরের সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় অন্যদের মধ্যে ছিলেন আমান মওদুদ ফাউন্ডেশনের চেয়ারম্যান বেগম হাসনা জসীম উদদীন  মওদুদ, কবির ছোট মেয়ে আসমা জসীম উদদীন তৌফিক প্রমুখ। এ সময় সদর উপজেলার ৩০টি স্কুলের তৃতীয় থেকে অষ্টম শ্রেণির ৯৭ ছাত্রছাত্রীর মধ্যে পুরস্কার হিসেবে সনদ ও নগদ অর্থ দেওয়া হয়।

এরপর মওদুদ আহমদ তাঁর শ্বশুর পল্লীকবি জসীম উদদীন এবং তাঁর দুই ছেলে আমান মওদুদ ও আসিফ মওদুদের কবর জিয়ারত করেন এবং কবির নামে প্রতিষ্ঠিত জসীম সংগ্রহশালা পরিবার নিয়ে ঘুরে দেখেন। এছাড়া কবির বাড়ির আঙ্গিনায় একটি জসীম জাদুঘর উদ্বোধন অনুষ্ঠান ও দোয়া মাহফিলে যোগ দেন ব্যারিস্টার মওদুদ আহমদ।