ভৈরবে ব্যবসায়ীকে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
শাওনের হামলার শিকার কিশোরগঞ্জের ভৈরবের ব্যবসায়ী বদিউজ্জামান বদি। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবের শীর্ষস্থানীয় সন্ত্রাসী শাওনকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে শহরের বঙ্গবন্ধু সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শাওন পৌর শহরের ভৈরবপুর দক্ষিণ এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, শাওন গত শুক্রবার রাতে স্থানীয় ব্যবসায়ী বদিউজ্জামান বদিকে (৩৯) ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। বদি একই এলাকার মরহুম জিল্লুর রহমানের ছেলে। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে শাওন ও তার আরেক ভাই আশরাফুল আলম বিজন গত শনিবার তার চাচাত চাচা ইকবালকে মারধর করে আহত করে বলে জানায় পুলিশ। শাওন দীর্ঘদিন মাদক ব্যবসার সঙ্গেও জড়িত বলে জানিয়েছে  এলাকাবাসী। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধের অভিযোগে ভৈরব থানায় একাধিক মামলা রয়েছে।

দুটি ঘটনায় রোববার পৃথকভাবে দুজন বাদী হয়ে থানায় দুটি মামলা করলে পুলিশ শাওনকে গ্রেপ্তার করলেও, পালিয়ে যায় বিজন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, শাওন ও বিজন তারা দুই ভাই ভৈরবের শীর্ষ সন্ত্রাসী এবং তারা মাদক ব্যবসা, ভূমি দস্যুতাসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। দুজনের বিরুদ্ধে ভৈরব থানায় একাধিক মামলা আছে। তারা দীর্ঘদিন ধরে পলাতক ছিল। শাওনকে পুলিশ গ্রেপ্তার করলেও বিজন পালিয়ে গেছে বলে জানান ওসি। তাকে গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।