এমপি লিটন গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন। ফাইল ছবি

শিশু সৌরভকে গুলি করে হত্যা চেষ্টা মামলায় গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে আওয়ামী লীগদলীয় সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার রাত ১০টার দিকে রাজধানীর উত্তরা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। 

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া ও জনসংযোগ বিভাগের উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি এনটিভি অনলাইনকে জানান, রাত ১০টার দিকে উত্তরার ৫ নম্বর সেক্টরের একটি বাসা থেকে এমপি লিটনকে গ্রেপ্তার করা হয়। তাঁকে গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে নেওয়া হচ্ছে। 

এর আগে আজ দুপুরে শিশু সৌরভকে গুলি করার মামলায় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে দেওয়া হাইকোর্টের আত্মসমর্পণের আদেশ স্থগিত করেন আপিল বিভাগ। এর ফলে তাঁকে গ্রেপ্তারে আর কোনো বাধা ছিল না। 

মঞ্জুরুল ইসলাম লিটন গাইবান্ধা-১ আসন (সুন্দরগঞ্জ) থেকে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য। গত ২ অক্টোবর এমপি লিটনের ছোড়া গুলিতে ৯ বছর বয়সী সৌরভ আহত হয়। পরে শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। আহত সৌরভ সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণের সাজু মিয়ার ছেলে। সে গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। ওই ঘটনায় মামলার পর থেকে আত্মগোপনে ছিলেন এমপি লিটন।