সাতক্ষীরায় আ.লীগের নির্বাচনী কার্যালয়ে হামলা

Looks like you've blocked notifications!

সাতক্ষীরার তালা উপজেলার খলিসখালিতে আওয়ামী লীগের নির্বাচনী প্রচার অফিসে হামলা চালিয়েছেন দলের আরেকপক্ষের নেতাকর্মীরা। এতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ছয়জন আহত হয়েছেন। এ সময় ভাঙচুর করা হয়েছে নির্বাচনী কার্যালয়।

বুধবার রাত ৯ টায় এ ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

খলিসখালি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোজাফফর রহমান জানান, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ঘোষ সনৎ কুমারের পক্ষে নৌকার মিছিল ও সমাবেশ শেষে নেতাকর্মীরা নির্বাচনী কার্যালয়ে ফিরে আসতেই এই হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার জানান, এক সময়ের বিএনপি নেতা বর্তমানে আওয়ামী লীগের ৮ নম্বর ওয়ার্ডের বহিষ্কৃত সভাপতি সুলতান সরদার ও তাঁর সহযোগী কামরুল, সুজিত ও ফারদিন হাসান দীপসহ কয়েকজন এই হামলা করে। এতে তিনি ছাড়াও আহত হন যুগ্ম সম্পাদক শরিফুল ইসলামসহ ছয়জন।

সমীর জানান, হামলাকারীরা অতর্কিতে লাঠিসোঁটা লোহার রড নিয়ে তাদের ওপর ঝাঁপিয়ে পড়ে। তাঁরা নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে। তাঁরা সবাই আওয়ামী লীগের সদস্য বলেও জানান সমীর।

সমীর কুমার আরো জানান, সম্প্রতি স্থানীয় জামায়াত নেতা আবদুল মজিদকে আওয়ামী লীগের সদস্য হিসাবে ওয়ার্ড আওয়ামী লীগ সম্পাদক সুলতান সরদার একটি প্রত্যায়নপত্র দেন। এ কারণে সুলতানকে সম্প্রতি দল থেকে বহিস্কার করা হয়েছে। তিনি জানান, এরই জেরে সুলতান তাঁর লোকজনকে নিয়ে এই হামলা চালায়।

ঘটনাস্থল থেকে পুলিশের এএসআই নজরুল ইসলাম জানান, এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।