ভৈরবে ট্রেনের টিকেট কালোবাজারির দায়ে দুই মাসের সাজা

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে জংশন স্টেশন থেকে ট্রেনের ১৮টি টিকেটসহ আটক তুহিন মিয়া (মধ্যে)। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে জংশন স্টেশন থেকে ট্রেনের ১৮টি টিকেটসহ তুহিন মিয়া (২৩) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‍্যাব। পরে টিকেট কালোবাজারির দায়ে তাঁকে দুই মাসের কারাদণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডাদেশ পাওয়া তুহিন ভৈরব পৌর শহরের জগন্নাথপুর মধ্যপাড়া এলাকার শফিকুল ইসলাম শিশু মিয়ার ছেলে। তুহিন দীর্ঘদিন ধরে ট্রেনের টিকেট কালোবাজারির সঙ্গে জড়িত বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প সূত্র জানায়, র‌্যাব গোপন সংবাদে জানতে পারে ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় কিছু অসাধু লোক ভৈরব থেকে দেশের বিভিন্ন স্থানে যাতায়াতকারী আন্তনগর ট্রেনগুলোর টিকেট কাউন্টার থেকে সংগ্রহ করে যাত্রীদের কাছে অধিক দামে বিক্রি করে কালোবাজারি করে আসছে। এই তথ্যের ভিত্তিতে ওই টিকেট কালোবাজারি চক্রের ওপর র‌্যাব নিরবচ্ছিন্ন নজরদারি চালায়।

এর পরিপ্রেক্ষিতে র‍্যাবের ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ ও ভৈরব উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুজ্জামান আজ বৃহস্পতিবার বিকেল ভৈরব রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তুহিনকে ১৮টি টিকেটসহ আটক করে। পরে সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুজ্জামান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তুহিনকে দণ্ডবিধির ১৮৬০ এর ২৯১ ধারা লঙ্ঘনের দায়ে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন।