কক্সবাজারে ভোটকেন্দ্রের বাইরে গুলি, আহত ৪

Looks like you've blocked notifications!

কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার মগনামায় ইউনিয়নের দক্ষিণ মগনামা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে দুর্বৃত্তদের গুলিতে চারজন আহত হয়েছেন।

গুলিবিদ্ধরা হলেন- আবুল হোছেন, ছাদেক, বদি ও রমিজ। তাঁরা ওই এলাকার বাসিন্দা।

স্থানীয় বাসিন্দারা জানায়, আজ রোববার সকালে ভোট শুরু হলে ৯টার দিকে নৌকার সমর্থক ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়। এ সময় এলোপাতারি গুলিতে চারজন গুলিবিদ্ধ হয়।

স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলমের অভিযোগ, নৌকার সমর্থক দুর্বৃত্তরা ভোটকেন্দ্র দখলে নিতে এবং ভোটারদের মাঝে আতঙ্ক ছড়াতে এলোপাথারি গুলি করে। এ সময় তাদের গুলিতে চারজন আহত হয়েছে।

তবে, এ বিষয়ে নৌকার প্রার্থীর বক্তব্য জানতে চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

স্থানীয় সাংবাদিক মোহাম্মদ ফারুক জানিয়েছেন, কেন্দ্রের আধা কিলোমিটার দূরে রাতে রাস্তা কেটে দেয় দুর্বৃত্তরা। তাই সংঘর্ষ চললেও তাৎক্ষণিক ঘটনাস্থলে যেতে পারেনি আইনশৃঙ্খলাবাহিনীর লোকজন।

দায়িত্বরত পুলিশ কর্মকর্তা নুর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘কেন্দ্রের বাইরে ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলিবিদ্ধের ঘটনা ঘটেছে। আহত হয়েছে কি না জানা নেই।’

প্রিসাইডিং অফিসার ওসমান গনি বলেন, ‘কেন্দ্রটি ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। বাইরে ব্যাপক সংঘর্ষ হয়েছে। যার কারণে ভোট শূন্য অবস্থায় রয়েছে কেন্দ্রটি। বিষয়টি আমি সংশ্লিষ্ট কর্মকর্তাকে অবগত করেছি।’