শেরপুরে ২ উপজেলায় স্বতন্ত্র, একটিতে নৌকা

Looks like you've blocked notifications!

শেরপুরের তিনটি উপজেলার মধ্যে দুটিতে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা আর একটিতে জয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী।

গতকাল রোববার দিনভর ভোট শেষে রাতে বেসরকারি ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। 

বেসরকারি ফলাফল অনুযায়ী, শ্রীবরদী উপজেলায় চেয়ারম্যান হয়েছেন স্বতন্ত্র প্রার্থী এ ডি এম শহীদুল ইসলাম ও নালিতাবাড়ীতে মোকসেদুর রহমান লেবু। আর ঝিনাইগাতীতে জয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী এ এস এম আব্দুল্লাহ হেল ওয়ারেজ নাঈম।

রিটার্নিং কর্মকর্তা জানিয়েছেন, শ্রীবরদী উপজেলায় বেসরকারিভাবে নির্বাচিত স্বতন্ত্র প্রার্থী এ ডি এম শহীদুল ইসলাম পেয়েছেন ৩৩ হাজার ৯৩ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আরেক স্বতন্ত্র প্রার্থী জাহিদুল ইসলাম জুয়েল, তিনি পেয়েছেন ২০ হাজার ৪৭১ ভোট।

নালিতাবাড়ী উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মোকসেদুর রহমান লেবু। তাঁর প্রাপ্ত ভোট ছিল ৪৬ হাজার ৪৭৮। বিপরীতে প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মোশারফ হোসেন পেয়েছেন ২৮ হাজার ৩৮ ভোট।

ঝিনাইগাতী উপজেলায় চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন নৌকার প্রার্থী এ এস এম আব্দুল্লাহ হেল ওয়ারেজ নাঈম। তিনি পেয়েছেন ৩৪ হাজার ৩৪৫ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ফারুক আহম্মেদ পেয়েছেন ১০ হাজার ৮০২ ভোট।