মাগুরায় দুই হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা

Looks like you've blocked notifications!
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মাগুরার শ্রীপুর উপজেলার হাট দ্বারিয়াপুর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনায় মঙ্গলবার দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। ছবি : এনটিভি

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মাগুরার শ্রীপুর উপজেলার হাট দ্বারিয়াপুর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও যশোর মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক ডা. শ্যামল কৃষ্ণ সাহার তত্ত্বাবধানে ডা. দিলসান আরা বিনা ও ডা. কাজী রকিবুল ইসলামসহ ১৫ জন বিশেষজ্ঞ চিকিৎসক প্রায় দুই হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা দেন।

হেলথ ক্যাম্পে হৃদরোগ, চোখের সমস্যা, ডায়াবেটিস, শিশুরোগ ও অর্থোপেডিকসহ নানা অসুখ-বিসুখের রোগ নির্নয়, চিকিৎসা এবং ওষুধ দেওয়া হয়। এ সময় ঐতিহ্যবাহী এ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রী ও শিক্ষকরা উপস্থিত ছিলেন। সম্মিলনী বিদ্যালয় ও এলাকার কল্যাণে আরো উদ্যোগ নেওয়া হবে বলে জানান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি।