বান্দরবানে মোটরসাইকেল চুরির অভিযোগে গণপিটুনি

Looks like you've blocked notifications!
বান্দরবান শহরের বালাঘাটায় মোটরসাইকেল চুরির অভিযোগে আটক কামাল উদ্দিন লালা(মধ্যে)। ছবি : এনটিভি

বান্দরবানে মোটরসাইকেল চুরির অভিযোগে একজনকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। আজ শুক্রবার বিকেলে জেলা শহরের বালাঘাটায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বান্দরবান শহরের বালাঘাটা থেকে আজ বিকেলে কামাল উদ্দিন লালা (৩০) নামের একজনকে আটক করে পিটুনি দেয় কয়েকজন ব্যক্তি। তারা কামালকে মোটরসাইকেল চোর আখ্যা দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। খবর পেয়ে শতাধিক বিক্ষুব্ধ জনতা সদর থানায় ভিড় জমায়। পুলিশ কামালকে গ্রেপ্তার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ এরশাদ জানান, বালাঘাটা থেকে মোটরসাইকেল চুরির অভিযোগে যুবককে মারধর করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। 

অভিযোগকারী স্থানীয় ব্যবসায়ী মোহাম্মদ হুমায়ুন বলেন, ‘জেলা শহরের মহিলা ক্লাবের সামনের বাসা থেকে কয়েকদিন আগে আমার একটি মোটরসাইকেল চুরি করে কামাল উদ্দিন লালাসহ কয়েকজন। প্রতিবেশীরা চোরদের চিনতে পেরেছিল। চুরি হওয়ার পরদিন থেকেই তাদের খুঁজে বেড়াচ্ছিলাম। সাতকানিয়া থেকে বান্দরবানের বালাঘাটায় বাসায় ফেরার খবর পেয়ে স্থানীয় লোকজন ধরে কামালকে পুলিশে দিয়েছে।’

চলতি মাসে বান্দরবান শহরের বিভিন্ন স্থান থেকে পাঁচটি মোটরসাইকেল এবং সম্প্রতি বান্দরবান থেকে প্রায় ৬০টি মোটরসাইকেল চুরি হয়েছে। এতে মোটরসাইকেল মালিকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।