মারধর করে স্ত্রীকে ‘এসিডে’ ঝলসে দিলেন স্বামী

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে গৃহবধূ মুরশিদা খাতুন। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় মুরশিদা খাতুন (২২) নামের এক গৃহবধূকে মারধর করে তাঁর শরীরে ‘এসিড’ নিক্ষেপ করেছেন স্বামী আবু হানিফ। মুরশিদার পরিবার এই অভিযোগ করেছে।

মুরশিদাকে মঙ্গলবার সন্ধ্যায় সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

মুরশিদা কামারখন্দের কাচারিপাড়া ভদ্রঘাট গ্রামের গোলাম হোসেনের মেয়ে ও একই উপজেলার মেগাই ভদ্রঘাট গ্রামের আবু হানিফের স্ত্রী।

গৃহবধূর বাবা গোলাম হোসেন অভিযোগ করে বলেন, প্রায় তিন বছর আগে আবু হানিফের সঙ্গে মুরশিদার বিয়ে হয়। বিয়ের সময় এক ভরি স্বর্ণালংকার ও ৩০ হাজার টাকা যৌতুক দেওয়া হয়। বিয়ের পর থেকে তাঁদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিলো। এর মধ্যে তাঁদের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। আবু হানিফ মাঝে মধ্যে বিভিন্ন অজুহাতে টাকা নিতেন। মেয়ের সংসারের কথা চিন্তা করে সাধ্য মতো তা দিতেন গোলাম হোসেন। ১৫ দিন আগেও ৫০ হাজার টাকা দিয়ে একটি নতুন টিনের ঘর তুলে দিয়েছেন তিনি।

গোলাম হোসেন জানান, মঙ্গলবার দুপুরে আবু হানিফ মুরশিদাকে ব্যাপক মারপিট করে। এর একপর্যায়ে এসিড দিয়ে তাঁর শরীরের নিচের অংশ ঝলসে দেন। খবর পেয়ে আমি, আমার স্ত্রী ও আমার দুই ভাই আবু হানিফের বাড়ি গেলে সে ও তার পরিবার আমাদের ওপর হামলা চালায়। এতে আমার ভাই মতিউর রহমান ও ইমরান হোসেন আহত হয়। পরে মুরশিদাকে হাসপাতালে নিয়ে ভর্তি করি।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শামীমুল ইসলাম বলেন, মুরশিদা খাতুনকে এসিড নিক্ষেপ করা হয়েছে বলে তাঁর পরিবার হাসপাতালে নিয়ে আসেন। তাঁর শরীরের নিচের অংশে ঝলসে গেছে। এটি এসিডের কারণে হয়েছে না অন্য কিছুর দ্বারা হয়েছে তা পরীক্ষা করে দেখা হচ্ছে। তবে পরিবারের দাবি, গৃহবধূর স্বামী তাঁকে এসিড নিক্ষেপ করে ঝলসে দিয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম বলেন, এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে কি না সে বিষয়ে আমাদের কাছে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।