বগুড়ায় চুরি হওয়া কোটি টাকার সরকারি ওষুধ উদ্ধার

Looks like you've blocked notifications!
আজ রোববার বগুড়া শহরের মফিজ পাগলার মোড়ের একটি সাততলা ভবন থেকে কোটি টাকা মূল্যের সরকারি ওষুধ ও অস্ত্রোপচারের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। ছবি : এনটিভি

বগুড়া শহরের একটি গুদাম থেকে চুরি হওয়া কোটি টাকা মূল্যের সরকারি ওষুধ ও অস্ত্রোপচারের সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ। এ সময় মিজানুর রহমান রবিন (৩৫) নামের এক ওষুধ ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গতকাল শনিবার রাতে শহরের মফিজ পাগলার মোড়ের একটি সাততলা ভবনে অভিযান চালিয়ে গুদাম সিলগালা করে রাখে পুলিশ। পরে আজ রোববার বেলা ১১টার দিকে গুদাম থেকে ওষুধ ও অস্ত্রোপচারের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান জানান, ওই ভবনের তিনতলা থেকে সাততলা পর্যন্ত ভাড়া নিয়ে বিভিন্ন ধরনের সরকারি হাসপাতাল ও চিকিৎসা কেন্দ্রে সরবরাহ করা ওষুধ ও অস্ত্রোপচারের সরঞ্জামাদি মজুদ করে রাখা হয়েছিল। আজ সকালে ভারপ্রাপ্ত সিভিল সার্জন সামির হোসেন মিশুসহ একদল পুলিশ সদস্য ওই ভবনে অভিযান চালিয়ে ওষুধগুলো উদ্ধার করেন। এসব ওষুধ ও অস্ত্রোপচারের সরঞ্জামাদির মূল্য কোটি টাকা বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ জানায়, গ্রেপ্তার হওয়া রবিন প্রাথমিকভাবে স্বীকার করেছেন, বগুড়ার দুটি সরকারি হাসপাতালের কিছু কর্মকর্তা ও কর্মচারীর মাধ্যমে কম দামে সরকারি ওষুধগুলো নিয়মিত কিনতেন তিনি। বগুড়াসহ উত্তরাঞ্চলের বিভিন্ন জেলায় এসব ওষুধ সরবরাহও করতেন বলে স্বীকার করেন রবিন।