লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুর সদরে সোমবার গরু ডাকাতির সময় ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিন নামের এক মাংস ব্যবসায়ী নিহত হন। এ সময় ডাকাতের পিটুনিতে আহত হন আয়েশা বেগম ও আরমান হোসেন। ছবি : এনটিভি

লক্ষ্মীপুর সদর উপজেলায় গরু ডাকাতির সময় ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিন (৪০) নামের এক মাংস ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় একই পরিবারের আরো চারজন আহত হন।

গতকাল সোমবার গভীর রাতে উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামে এ ঘটনা ঘটে। ডাকাতরা নিহত মোসলেহ উদ্দিনের বাড়ি থেকে চারটি গরুও নিয়ে যায়।

মোসলেহ উদ্দিন নোয়াখালীর আন্ডারচর এলাকার চৌধুরীবাজারে গরুর মাংসের ব্যবসায় জড়িত ছিলেন। তিনি কুশাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ পাটওয়ারীর ভাই।

স্থানীয়দের সূত্রে জানা যায়, গতকাল গভীর রাতে নোয়াখালীর চৌধুরীবাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে ফেরেন মোসলেহ উদ্দিন। এর আগেই ডাকাতরা তাঁর বাড়িতে অনুপ্রবেশ করে। মোসলেহ উদ্দিন বাড়িতে ঢুকে ডাকাত দেখে প্রতিহত করতে গেলে ডাকাতরা তাঁকে গুলি করে। একপর্যায়ে ডাকাতদল তাঁর বাবা, মা, ভাই ও ছেলেকে মারধর করে ও চারটি গরু নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় মোসলেহ উদ্দিন ও আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরবর্তী সময়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মোসলেহ উদ্দিন মারা যান।

কুশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন বলেন, ‘ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিন নিহত হয়েছেন। তাঁর বাবা-মাসহ কয়েকজনকে বেঁধে পিটিয়েছে ডাকাতরা। তাঁরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।’

আহতরা হলেন মোসলেহ উদ্দিনের বাবা দুদু পাটওয়ারী, মা আয়েশা বেগম, ভাই মিলন হোসেন ও ছেলে আরমান হোসেন।