সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল ও গার্মেন্টস মালিক নিহত

Looks like you've blocked notifications!

গাজীপুরে মঙ্গলবার দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশের এক কনস্টেবলসহ দুজন নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালকসহ দুজনকে আটক করেছে পুলিশ।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া জানান, কালীগঞ্জ থানা পুলিশের একটি টিম মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের গাজীপুর-ইটাখোলা সড়কের চরসিন্দুর ব্রিজের ওপর চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করছিল। এ সময় পুলিশ সদস্যরা একটি মোটরসাইকেলকে থামার জন্য সিগন্যাল দেন। কিন্তু চালক না থামিয়ে বেপরোয়া গতিতে পালিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলের সঙ্গে পুলিশের কনস্টেবল মোতালেবের সজোরে ধাক্কা লাগে। এতে মাথায় আঘাত পেয়ে মোতালেব গুরুতর আহত হন। সহকর্মীরা তাঁকে উদ্ধার করে পাশের পলাশ থানা এলাকার একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মোতালেবকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মোটরসাইকেলের চালক ও এক আরোহীকে আটক এবং মোটরসাইকেলটি জব্দ করেছে পুলিশ। নিহত কনস্টেবলের নাম মোতালেব মিয়া (৫৫)। তাঁর বাড়ি টাঙ্গাইল জেলার বাসাইল থানা এলাকায়। তিনি গাজীপুরের কালীগঞ্জ থানায় কর্মরত ছিলেন।

এদিকে একই দিন সন্ধ্যায় গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী চেরাগআলী মার্কেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন এক গার্মেন্টসের মালিক রাসেল সিকদার (৩৫)। তিনি সড়কের ডিভাইডার টপকে পার হওয়ার সময় সিমেন্টবাহী একটি ট্রাক তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। তাঁর বাসা ঢাকার উত্তরা আজমপুর এলাকায়।

অনির্ধারিত স্থান দিয়ে সড়ক পার হতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন গাজীপুর মহানগর পুলিশের টঙ্গী পশ্চিম থানার ওসি এমদাদুল হক।