কিশোরগঞ্জের সদর উপজেলা আ.লীগের সম্পাদককে অব্যাহতির সিদ্ধান্ত

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরীফ সাদী। ছবি : সংগৃহীত

উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করায় কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরীফ সাদীকে অব্যাহতির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আতাউর রহমানের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও বৌলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওলাদ হোসেনের পরিচালনায় সভায় কমিটির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আতাউর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সর্বসম্মতভাবে শরীফ সাদীকে দলীয় পদ থেকে অব্যাহতির সিদ্ধান্ত গৃহীত হয়েছে। ওই সিদ্ধান্ত চূড়ান্ত অনুমোদনের জন্য আওয়ামী লীগের জেলা কমিটির কাছে পাঠানো হবে।

গত ২৪ মার্চ অনুষ্ঠিত তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে কাপ-পিরিচ প্রতীকে আওয়ামী বিদ্রোহী প্রার্থী মামুন আল মাসুদ খান ৪০ হাজার ৮৬৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনীত সাকাউদ্দিন আহাম্মদ রাজন পান ২৩ হাজার ৯৯৩ ভোট।