এসএসসির ফল দেখে যেতে পারল না দুই বন্ধু

Looks like you've blocked notifications!
সড়ক দুর্ঘটনায় নিহত শরীয়তপুরের তালহা তানজিম দিগন্ত মোল্লা (বাঁয়ে) ও সুমন সরদার জুম্মান। ছবি : সংগৃহীত

শরীয়তপুর-মাদারীপুর সড়কে দাঁড়িয়ে থাকা পণ্যবাহী একটি ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় এসএসসি পরীক্ষার ফলপ্রত্যাশী দুই বন্ধুর মৃত্যু হয়েছে। বুধবার রাত ১০টার দিকে মাদারীপুর সদর উপজেলার মঠেরবাজার সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই বন্ধু হলো শরীয়তপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের তুলাসার গ্রামের মো. ইউনুস মোল্লার ছেলে তালহা তানজিম দিগন্ত মোল্লা ও পাশের উত্তর বালুচরা গ্রামের খোকন সরদারের ছেলে সুমন সরদার জুম্মান। তারা দুজন এ বছর শরীয়তপুর জেলা শহরের পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

দুই বন্ধুর মৃত্যুতে সহপাঠী, আত্মীয়স্বজনসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় ও বাদ জোহর জানাজা শেষে দুজনকে দাফন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শরীয়তপুর জেলা শহর থেকে মোটরসাইকেলে করে ওই দুই বন্ধু মাদারীপুর শহরের দিকে যাচ্ছিল। শরীয়তপুর-মাদারীপুর মহাসড়কের মঠেরবাজার এলাকায় সড়কে দাঁড়িয়ে থাকা রডবোঝাই একটি ট্রাকের পেছনে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। পরে মাদারীপুর সদর থানা পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠায়।

শরীয়তপুর পৌরসভার তুলাসার গ্রামের বাড়িতে তালহা তানজিম দিগন্ত মোল্লার স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

আজ বৃহস্পতিবার সকালে দুজনের মরদেহ শরীয়তপুরের গ্রামের বাড়িতে আনা হয়। তাদের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মাদারীপুর সদর থানার আঙ্গুলকাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক কাজী রমজানুল হক বলেন, শরীয়তপুর-মাদারীপুর সড়কের মঠের বাজার এলাকায় রাস্তার পাশে একটি মালবাহী ট্রাক রেখে চালক ও তাঁর সহকারী পাশের হোটেলে রাতের খাবার খাচ্ছিলেন। এ সময় দ্রুতগতির মোটরসাইকেলটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। আজ বৃহস্পতিবার সকালে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।