কিশোরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ, দিনমজুর গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার কানন মিয়া (মধ্যে)। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এই অভিযোগে কানন মিয়া (৫২) নামের এক দিনমজুরকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে।

কানন মিয়ার বাড়ি করিমগঞ্জের বারঘড়িয়া ইউনিয়নের তুলশিয়া গ্রামে।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সন্ধ্যায় কানন মিয়া ওই ছাত্রীকে ফুঁসলিয়ে স্থানীয় একটি হাওরের কাছে নিয়ে ধর্ষণ করেন। শিশুটির চিৎকার শুনে স্থানীয় এক নারী এগিয়ে গেলে কানন শিশুটিকে ফেলে দৌড়ে পালিয়ে যান। গতকাল রোববার বিষয়টি জানাজানি হলে শিশুটিকে প্রথমে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় গতকাল রাতে স্কুলছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কানন মিয়াকে আসামি করে করিমগঞ্জ থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে রাতেই কানন মিয়াকে গ্রেপ্তার করে।

আজ সোমবার দুপুরে কানন মিয়াকে জ্যেষ্ঠ বিচারিক হাকিম বেগম ওবায়দা খানমের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) অজিত বর্মণ।

তবে আজ শুনানি অনুষ্ঠিত হয়নি জানিয়ে এসআই অজিত বর্মণ বলেন, আগামীকাল শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিচারকের নির্দেশে কানন মিয়াকে কারাগারে পাঠানো হয়েছে।