ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানি

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও কসবা উপজেলায় বৃহস্পতিবার প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে ও ট্রেনে কাটা পড়ে তিন ব্যক্তির প্রাণহানি হয়। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও কসবা উপজেলায় প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে এবং ট্রেনে কাটা পড়ে তিনজনের প্রাণহানির ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার দিনের প্রথম ভাগে সরাইলের বেড়তলা ও কসবার নোয়াপাড় এলাকায় ওই সব দুর্ঘটনা ঘটে।

দুপুরের দিকে এক দুর্ঘটনায় বেড়তলার ঢাকা-সিলেট মহাসড়কে প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী তরুণ নিহত হন। তাঁরা হলেন নাহিদ (২০) ও পারভেজ (১৮)। দুজনের বাড়িই শহরের সরকারপাড়া এলাকায়।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন সরকার জানান, আজ দুপুরের দিকে ঢাকাগামী একটি প্রাইভেটকার ব্রাহ্মণবাড়িয়ামুখী একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন।

নিহত নাহিদ ও পারভেজের মরদেহ বর্তমানে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা আছে বলে জানান ওসি। দুর্ঘটনায় সংশ্লিষ্ট  প্রাইভেটকারটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন বলে জানান তিনি।

এদিকে সকালের দিকে আরেক দুর্ঘটনায় নোয়াপাড় এলাকায় ট্রেনের ধাক্কায় হারুন মিয়া (৪২) নামের আরেক ভ্যানচালক নিহত হয়েছেন।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি দাশ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তবে কোন ট্রেনের নিচে তিনি কাটা পড়েছেন, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।