বগুড়ায় ‘দুপক্ষের গোলাগুলিতে শীর্ষ সন্ত্রাসী’ স্বর্গ নিহত

Looks like you've blocked notifications!
বগুড়া সদর উপজেলায় গতকাল বৃহস্পতিবার রাতে দুপক্ষের গোলাগুলিতে রাফিদ আনাম স্বর্গ নামের এক শীর্ষ সন্ত্রাসী নিহত হন বলে দাবি করেছে পুলিশ। ছবি : সংগৃহীত

বগুড়া সদর উপজেলায় দুপক্ষের তথাকথিত গোলাগুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম রাফিদ আনাম স্বর্গ (২৫)। পুলিশের দাবি, তিনি শীর্ষ সন্ত্রাসী।

গতকাল বৃহস্পতিবার রাত দেড়টার দিকে উপশহরের ধুন্দল ব্রিজের পশ্চিম অংশের সুবিল খালপাড় এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত রাফিদ শহরের খান্দার এলাকার বাসিন্দা।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী দাবি করেন, গতকাল গভীর রাতে সুবিল খালপাড়ে গোলাগুলির শব্দ শুনে পুলিশের একটি টহল দল সেখানে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ একজনকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

পরে আহত ব্যক্তিকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি ৭.৬২ পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি ও চাকু উদ্ধার করা হয় বলে জানান পুলিশ সুপার। এ ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া অব্যাহত আছে বলেও জানান তিনি।

নিহত রাফিদের নামে সদর ও শাজাহানপুর থানায় হত্যা, চাঁদাবাজি ও অস্ত্র আইনে সাতটি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।