Beta

পিরোজপুরে নদীভাঙন কবলিত এলাকায় দুই মন্ত্রী

১৯ এপ্রিল ২০১৯, ১৮:২৪

পিরোজপুরে নদীভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম এবং পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। ছবি : এনটিভি

পিরোজপুরে নদীভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেছেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম এবং পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। দুই মন্ত্রী আজ শুক্রবার সকালে স্পিডবোটে করে পিরোজপুর সদর, নাজিরপুর ও নেছারাবাদ উপজেলার ভাঙনকবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। এ সময় পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, পিরোজপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপার সঙ্গে ছিলেন।

ভাঙনকবলিত এলাকা পরিদর্শনকালে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক নদীভাঙনের শিকার নদীতীরবর্তী মানুষের ভোগান্তির কথা শোনেন এবং এসব এলাকায় বাঁধ নির্মাণের আশ্বাস দেন মন্ত্রী।

এর আগে সকালে পিরোজপুর সার্কিট হাউসে পৌঁছান দুই মন্ত্রী। পরে সেখান থেকে পিরোজপুরের বলেশ্বর নদের খেয়াঘাট পরিদর্শন করেন। এই নদীর পাড়ে একটি শহর রক্ষা বাঁধ নির্মাণ করা হবে বলে জানান মন্ত্রী।

হুলারহাট বন্দর থেকে স্পিডবোটে করে কালীগঙ্গা ও সন্ধ্যা নদীর ভাঙনকবলিত এলাকা পরিদর্শন করেন। এরপর শ্রীরামকাঠিতে ভাঙনে ক্ষতিগ্রস্ত মানুষের কথা শোনেন পানিসম্পদ প্রতিমন্ত্রী এবং দ্রুত তাঁদের সমস্যা সমাধানের আশ্বাস দেন।

Advertisement