ইমরুল কায়েসকে বিশ্বকাপে না নিলে কঠোর আন্দোলন!

Looks like you've blocked notifications!
মেহেরপুরের কৃতী সন্তান ইমরুল কায়েসকে ইংল্যান্ড বিশ্বকাপে জাতীয় দলের হয়ে খেলার সুযোগ দেওয়ার দাবিতে সোমবার গাংনী বাসস্ট্যান্ডে মানববন্ধন করা হয়। ছবি : এনটিভি

মেহেরপুরের কৃতী সন্তান ইমরুল কায়েসকে ইংল্যান্ড বিশ্বকাপে জাতীয় দলের হয়ে খেলার সুযোগ দেওয়ার দাবিতে মেহেরপুরে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অব্যাহত রয়েছে। সোমবার বেলা ১১টার দিকে গাংনী বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে। শিশু থেকে বয়োবৃদ্ধ সবার একটাই দাবি, ইমরুলকে বিশ্বকাপে দেখতে চাই।

বাসস্ট্যান্ডে ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে সভাপতিত্ব করেন রাইপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান। ব্যবসায়ী খোরশেদ আলমের পরিচালনা ও সাংবাদিক মাজেদুল হক মানিকের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন প্রাক্তন খেলোয়াড় আহসান হাবীব, গাংনী বাজার কমিটির সভাপতি মাহবুবুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক বজলুর রহমান বুলু, ক্রিকেটার মাহমুদুল হাসানসহ ক্রিকেট ও ইমরুল ভক্তবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, গেল কয়েকটি সিরিজে ইমরুল ধারাবাহিক পারফর্ম করেছেন। ওপেনার তামিম ইকবালের যোগ্য সহযোগী হিসেবে বার বার নিজেকে প্রমাণ করেছেন তিনি। অথচ ডানহাতি বামহাতির অজুহাত দেখিয়ে তাঁকে জাতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছে যা বিশ্বের কোনো দলের ইতিহাসে নেই।

বক্তারা বলেন, ইমরুর কায়েসের হাত ধরে বাংলাদেশের সম্মান বিশ্বের বুকে উজ্জ্বল হয়েছে। তাঁকে ছাড়া বিশ্বকাপ মানাবে না। বিশেষ করে মেহেরপুর জেলার মানুষ ইমরুল কায়েস বিহীন বিশ্বকাপ দেখা থেকে বিরত থাকতেও পারে। অনতিবিলম্বে তাঁকে দলে অন্তর্ভুক্ত না করলে কঠোর আন্দোলনের কর্মসূচি দিতে বাধ্য হবেন মেহেরপুরের মানুষ।

এর আগে রোববার সকালে মেহেরপুর প্রেসক্লাবের সামনে প্রতিবাদী মানববন্ধন করেন ক্রিকেট ভক্তরা।