মৌলভীবাজারে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

Looks like you've blocked notifications!
মৌলভীবাজারে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত মুহিবুর রহমান জিতু। ছবি : এনটিভি

মৌলভীবাজারে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মুহিবুর রহমান জিতু নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মুমিন উল্লাহসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আজ শনিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত জিতু মিয়া শহরের চিহ্নিত ও শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ১২টি মাদকসহ ১৮ থেকে ২০টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক বলেন, গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল শহরতলীর রায়শ্রী এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে মাদক বেচাকেনা হচ্ছে  খবরে পেয়ে দুপুরে ঘটনাস্থলে যায়। তখন জিতু ও তার সহযোগী শিপন পুলিশকে লক্ষ করে গুলি করে। এ সময় ডিবি পুলিশও পাল্টা গুলি চালালে জিতু আহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে সহযোগী শিপন পালিয়ে যায়। জিতুকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাশেদুল হক জানান, মাদক ব্যবসায়ীদের সঙ্গে বন্দুকযুদ্ধে ডিবির এসআই মুমিন উল্লাহ, কনস্টেবল কবির আহমদ ও সোহেল মিয়া আহত হয়েছে। তাঁদের মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।