হাইমচরে জেলেদের সঙ্গে সংঘর্ষ, নিখোঁজ কনস্টেবলের লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
পুলিশ কনস্টেবল মোশারফ হোসেন, তাঁর স্ত্রী কনস্টেবল শামীমা আক্তার ও সন্তান। ছবি : সংগৃহীত

চাঁদপুরের হাইমচর উপজেলায় জেলেদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় নিখোঁজ পুলিশ কনস্টেবল মোশারফ হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চর ভৈরবী ইউনিয়নের বাবু চর এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত মোশারফ হোসেন হাইমচর থানায় কর্মরত ছিলেন। তাঁর গ্রামের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড এলাকায়।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মহসিন আলম বলেন, বেলা সাড়ে ১১টার দিকে একটি লাশ নদীতে ভেসে উঠতে দেখে স্থানীয় জেলেরা। পরে তারা থানায় খবর পাঠায়।

চাঁদপুরের হাইমচর উপজেলার চর ভৈরবী ইউনিয়নের বাবু চর এলাকা থেকে আজ রোববার পুলিশ কনস্টেবল মোশারফ হোসেনের লাশ উদ্ধার করা হয়। ছবি : এনটিভি

ওসি জানান, ওয়ারেন্টভুক্ত আসামি আটক করার জন্য পুলিশের একটি দল শুক্রবার রাতে মেঘনার পশ্চিম পাড়ে চরপোড়ালিয়া এলাকায় অভিযানে যায়। এ সময় নিষেধাজ্ঞা অমান্য করে জাটকা ধরতে থাকা সংঘবদ্ধ জেলেরা তাদেরকে আটক করা হবে সন্দেহ করে পুলিশের ওপর হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এ সময় হঠাৎ জেলেদের হামলায় আহত পুলিশ সদস্য মোশারফ নদীতে পড়ে নিখোঁজ হন। আহত হন সাত পুলিশ সদস্য।

শুক্রবার সারারাত ও শনিবার সারাদিন ফায়ার সার্ভিসের ডুবুরি, কোস্টগার্ড সদস্য ও নৌপুলিশ উদ্ধার কার্যক্রম চালালেও মোশারফের সন্ধান পাওয়া যায়নি। রোববার তাঁর লাশের সন্ধান পায় স্থানীয় জেলেরা।

মোশারফের স্ত্রী শামীমা আক্তারও (২৫) পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছেন।