গাড়ি আটকে ছাত্রলীগের ২ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

Looks like you've blocked notifications!
গাজীপুর শহরে গতকাল শুক্রবার রাতে সন্ত্রাসীদের হামলায় আহত ছাত্রলীগ নেতা। ছবি : এনটিভি

গাজীপুর শহরে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন মেহেদী হাসান নাহিদ (৩৩) ও শুভ আহমেদ রাসেল ওরফে রয়েল (২৪) নামের দুই ছাত্রলীগ নেতা।

গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে শহরের উনিশ চত্বর মুক্তমঞ্চ এলাকায় ওই হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত নাহিদ গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও কাজী আজিম উদ্দিন কলেজ শাখার সভাপতি। নাহিদের ঘনিষ্ঠ সহযোগী ছাত্রলীগ নেতা রয়েল।

আহত রয়েলের ভাই আনিসুর রহমান রুবেল গণমাধ্যমকে বলেন, গতকাল রাতে প্রাইভেটকারে করে শহরের জয়দেবপুর বাজার এলাকা থেকে বাসায় ফিরছিলেন নাহিদ ও রয়েল। পথে উনিশ চত্বর মুক্তমঞ্চ এলাকায় পৌঁছালে তাঁদের পথ রোধ করে আগে থেকেই সেখানে ওত  পেতে থাকা কয়েকজন সশস্ত্র যুবক।

এ সময় তারা নাহিদকে টেনেহিঁচড়ে গাড়ি থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে পেট, পিঠ, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপায়। একই সঙ্গে রয়েলকে কুপিয়ে পালিয়ে যায়। সে সময় কয়েকটি গুলির শব্দও শোনা যায়।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় নাহিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো  হয়। এ ঘটনায় শহরে বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপারপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।