কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

Looks like you've blocked notifications!
কুমিল্লা সদর উপজেলায় আজ বৃহস্পতিবার ‘বন্দুকযুদ্ধে’ শহিদুল ইসলাম ওরফে কুটু (৩০) নামের এক ‘মাদক ব্যবসায়ী’ নিহত হন বলে জানিয়েছে পুলিশ। ছবি : এনটিভি

কুমিল্লা সদর উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ শহিদুল ইসলাম ওরফে কুটু (৩০) নামের এক ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার সাতরা এলাকায় ওই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে পুলিশের দাবি।

নিহত শহিদ সাতরা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া দাবি করেন, আজ ভোরের দিকে বিশেষ তথ্যের ভিত্তিতে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী শহিদুল ইসলামের বাড়িতে অস্ত্র উদ্ধারে এক অভিযান পরিচালনা করে পুলিশ। সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শহিদুল ও তাঁর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে একপর্যায়ে শহিদুল গুলিবিদ্ধ হয়ে আহত হন। তাঁর সহযোগীরা পালিয়ে যান।

‘পরে শহিদুলকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে দেশি একটি একনলা বন্দুক, তিনটি কার্তুজ ও ৬৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলেও জানিয়েছে পুলিশ।’

ওসি আরো দাবি করেন, শহিদুল পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী ছিলেন। তাঁর বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ বিভিন্ন অভিযোগে থানায় ১০ থেকে ১২টি মামলা রয়েছে।