নিখোঁজের ১২দিন পর সেপটিক ট্যাংকে উবারচালক শিক্ষার্থীর মরদেহ

Looks like you've blocked notifications!
রাজধানীর শেরে বাংলানগর থেকে নিখোঁজের ১২ দিন পর বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ইসমাইল হোসেন জিশানের মরদেহ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

রাজধানীর শেরে বাংলানগর এলাকা থেকে নিখোঁজের ১২ দিন পর বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ইসমাইল হোসেন জিশানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় জড়িত সন্দেহে হাসিবুল ইসলাম হাসিব নামের একজনকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের কামারজুড়ি এলাকার একটি সেপটিক ট্যাংক থেকে জিশানের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জিশান গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজারের কাথোরা এলাকার সাব্বির হোসেন শহীদের ছেলে। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি উবারের মোটরসাইকেল চালাতেন জিশান। আটক হওয়া হাসিবুল ইসলাম গত ১২ মে  উবারের আরোহী হিসেবে জিশানের মোটরসাইকেলে করে শেরে বাংলানগর থেকে গাজীপুরে যান। তারপর থেকেই নিখোঁজ ছিলেন জিশান।

পরে জিশানের খোঁজে তার স্বজনরা শেরে বাংলানগর থানায় একটি সাধারণ ডায়েরি করলে পুলিশ ওই ঘটনার তদন্তে নামে। তদন্তে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে হাসিবুলকে আটক করে পুলিশ। এরপর হাসিবের দেওয়া তথ্যমতে গতকাল  কামারজুড়ি এলাকার একটি সেপটিক ট্যাংক থেকে জিশানের মরদেহ উদ্ধার করা হয়।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল করিম জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে জানা যায় হাসিব কামারজুড়ি এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। গত ১২ তারিখ রাতেই জিশানকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে ফেলে দেন বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন হাসিব।

হাসিবের কাছ থেকে নিহত জিশানের মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।