বাকৃবির শিক্ষক সমিতি নির্বাচনে বিএনপিপন্থীরা বিজয়ী

Looks like you've blocked notifications!
ফাইল ছবি

ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে বিএনপি-জামায়াত সমর্থিত শিক্ষকদের সংগঠন সোনালি দল। এই নির্বাচনে সোনালি দল সভাপতি, সাধারণ সম্পাদকসহ মোট সাতটি পদে বিজয়ী হয়েছে। আর সহসভাপতিসহ চারটি পদে জয়লাভ করে আওয়ামী লীগ সমর্থিত গণতান্ত্রিক শিক্ষক ফোরাম। নির্বাচিতরা আগামী এক বছর শিক্ষক সমিতির নেতৃত্ব দেবেন।

আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত টানা ভোট গ্রহণ শেষে রাত ৯টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন শিক্ষক সমিতির সদ্য সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ড. আকতারুজ্জামান। নির্বাচনে ৫৪১ জন ভোটারের মধ্যে ৪২৬ জন ভোট দেন। বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. হারুন অর রশিদ এনটিভি অনলাইনকে এই ফলাফলের খবর নিশ্চিত করেছেন।

নির্বাচনে বিএনপি-জামায়াত জোট সমর্থিত সোনালি দলের বিজয়ীরা হলেন সভাপতি পদে কীটতত্ত্ব বিভাগের অধ্যাপক খন্দকার শরীফুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে ফিশারিজ, বায়োলজি ও জেনেটিক বিভাগের ড. রফিকুল ইসলাম সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক ড. আবদুল্লাহ ইকবাল, কোষাধ্যক্ষ ড. খন্দকার মোস্তাফিজুর রহমান, সদস্য ড. আবু জাফর মুসলেহউদ্দিন, ড. গিয়াস উদ্দিন আহমেদ ও ড. তাহসিন ফারজানা। 

আওয়ামী লীগ-সমর্থিত গণতান্ত্রিক শিক্ষক ফোরামের বিজয়ীরা হলেন সহসভাপতি পদে ড. আজাদ উল্লাহ প্রধান, সদস্য পদে ড. আবুল হোসেন, ড. মো. আবদুল আলিম ও ড. আজমল হুদা ফকির।