সম্পত্তির লোভে হত্যা, স্ত্রী-ছেলেসহ গ্রেপ্তার ৬

Looks like you've blocked notifications!
সিলেট নগরীর আখালিয়া এলাকার বাসিন্দা সাদিকুর রহমান সাদ খুনের ঘটনায় গ্রেপ্তার তাঁর স্ত্রী সৈয়দা রেখা বেগম। ছবি : এনটিভি

সিলেট নগরীর আখালিয়ায় সাদিকুর রহমান সাদ খুনের ঘটনায় তাঁর স্ত্রী, ছেলেসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার ভোর রাতে আখালিয়া নোয়াপাড়া বন্ধন ডি/৭ নম্বরের বাসা ও কুমারগাঁও এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন নিহত সাদের স্ত্রী সৈয়দা রেখা বেগম ও ছেলে নাদিরুল জামান কমল, সদর উপজেলার মোল্লাগাঁও ফতেপুরের বাসিন্দা তাজ উদ্দিন, কুমারগাঁও শেখপাড়ার বাসিন্দা আলী হোসেন, নবীগঞ্জ উপজেলার শাহবাজপুরের বাসিন্দা খালিকুজ্জামান লায়েক ও  বিয়ানীবাজার উপজেলার কাটরিয়া গ্রামের বাসিন্দা রেজওয়ান হোসেন।

বিষয়টি নিশ্চিত করে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদের স্ত্রী রেখা বেগম জানিয়েছেন, তিনি সম্পত্তির লোভে স্বামীকে হত্যা করেছেন।
গত ১৯ অক্টোবর নগরীর আখালিয়া নোয়াপাড়া বন্ধন ডি/৭ নম্বর বাসার বাসিন্দা সাদিকুর রহমান সাদের মৃত্যু হয়। মৃত্যুর পর স্ত্রী দাবি করেছিলেন, তাঁর স্বামী মস্তিষ্কে রক্তক্ষরণজনিত সমস্যা মারা গেছেন। তবে সাদ আলীর আত্মীয়স্বজনরা দাবি করেছিল, তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।