সিরাজগঞ্জে তরুণী গৃহবধূর লাশ উদ্ধার পুলিশের

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় আজ শনিবার ময়না খাতুন নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ময়না খাতুন (১৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পূর্ণিমাগাতী ইউনিয়নের বামনদিয়ার গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করা হয়। ময়না বামনদিয়ার বাসিন্দা এরশাদুল ইসলামের স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রায় আট মাস আগে এরশাদুলের সঙ্গে বিয়ে হয় ময়নার। কিন্তু সে সময় ময়নার পরিবারের কাছে এরশাদুলের মানসিক ভারসাম্যহীনতার তথ্য গোপন করে তাঁর পরিবার। এ নিয়ে বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল।

ওই বিবাদের জেরে গতকাল শুক্রবার স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ময়না খাতুন গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন বলে দাবি তাঁর শ্বশুরবাড়ির লোকজনের। যদিও পুলিশ বলছে, লাশের ময়নাতদন্তের আগ পর্যন্ত এই মৃত্যুর ব্যাপারে কিছুই বলা যাচ্ছে না।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কৌশিক আহমেদ জানান, গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।

মৃত্যুর কারণ প্রসঙ্গে ওসি বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যার ঘটনা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।’