ঈদের যাত্রী নিয়ে বাস খাদে, ঝরলো ৪ প্রাণ

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ষোলমাইলে গতকাল গভীর রাতে একটি বাস খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ষোলমাইলে যাত্রীবাহী বাস খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ২৮ জন।

আহতদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল, রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ফায়ার সর্ভিস ও সিভিল ডিফেন্স সূত্রে জানা গেছে।

গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে রায়গঞ্জ উপজেলার ষোলমাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার আতাউর রহমান শেখ (৩০) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ফজলুল শেখ (৪৫)।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাদির হোসেন বলেন, গতকাল রাতে ঢাকা থেকে ঈদের যাত্রী নিয়ে জারিপ এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি গাইবান্ধাই যাচ্ছিল। বাসটি ষোলমাইল এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত ও ২৩ জন আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে রায়গঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার সিরাজুল ইসলাম বলেন, রাত ৩টার দিকে দিনাজপুর থেকে আম ও লিচু নিয়ে ঢাকা যাচ্ছিল হিমাচল এন্টারপ্রাইজের একটি বাস। ষোলমাইল এলাকায় বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সেটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে আটজন আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।